Bangla rape seen

Sunday, October 19, 2014

Nipa Rape News

আমি নিপা। আমাদের গ্রামের বাড়ীতে খালাত বোনের বিয়েতে গিয়েছিলাম। সেখানে অনেক গেস্ট। রাতে ঘুমাবার জায়গা নাই। সকলে ফ্লোরে ঘুমাবার জায়গা করল। আমার খালা কিচেনের কাছে একটা ছোট রুমে ঘুমাবার জায়গা করল। খালু সামনের রুমে অন্য পুরুষ গেস্টদের সাথে ঘুমাচ্ছেন। এই সময় একজন মহিলা গেষ্ট এসে আমার খালাকে তার কাছে ঘুমাতে রিকোয়েষ্ট করল। খালা তার কাছে ঘুমাতে গেল আর আমাকে তার জায়গায় স্টোর রুমে ঘুমাতে বলল। আমি খালার কথামত স্টোর রুমে তার জায়গায় ঘুমাতে গেলাম।আমি একা ঘুমাচ্ছি তাই আমার পেন্টি ও ব্রা খুলে শুধু নাইটি পড়ে ঘুমিয়ে পড়লাম। আমার খালার বয়স প্রায় ৪৫, কিন্তু দেখলে মনে হয় মাত্র ৩০ হবে। শরীরের গঠনও অনেকটা আমার মত। গভীর রাতে যখন সকল ঘুমে, ঘর অন্ধকার তখন আমার বুকের উপর চাপ পড়ল আর আমি ঘুম ভাংতে টের পেলাম কেউ আমার শরীরের উপর চেপে ধরেছে। আমি নরতে চেষ্টা করলাম কিন্তু পারলাম না। আমি আরো টের পেলাম আমার নাইটি বুকের উপর পর্যন্ত উঠানো। আর আমার দুই পা ফাক করে আমার উপর শুয়ে আছে।আমি টের পেলাম তার পরনে কাপড় নাই আর তার শক্ত মোটা ধোন আমার ভোদার ভিতর ঢুকার চেষ্টা করছে। আমি প্রথম মনে করলাম আমার হাজব্যান্ড। তাই বাধা দিলাম না। তার শক্ত ধোনের ঘষাঘষিতে আমার ভোদা রসে ভরে উঠল। আমি একটা হাত দিয়া তার ধোনে ধরে আমার ভোদার মুখে লাগায়ে দিতেই সে এক চাপে ধোনের অর্ধেকটা আমার রসে ভরা ভোদার ভিতর ঢুকিয়ে দিল। আমার ভোদা রসে পিছলা হলেও তার ধোন আমার ভোদার ভিতর অস্বাভাবিক এমন টাইট হয়ে ঢুকল, নিজের অজান্তেই ও মা বলে অস্ফুট শব্দ করলাম।
http://bsexstori.blogspot.com/
আমার হাবির ধোন তো এত মোটা আর লম্বা না। বুঝলাম সে আমার হাজব্যান্ড নয়। আমি তাকে আমার উপর থেকে সরাতে চাইলাম। কিন্তু তখন অনেক দেরী হয়ে গেছে। আমি ঠেলে উঠায়ে দিতে চেষ্টা করলাম কিন্তু পারলাম না। এই সময় সে ফিস ফিস করে বলল, ” আজ এই রকম বাধা দিচ্ছ কেন মিনা”। এই রে সেরেছ!! মিনা আমার খালার নাম। যাকে বাঘের মত ডরাই.. তার ল্যাওড়া ই এখন আমার হ্যাডার ভীতরে। আমি নিজ হাতে ধরে সেট করে দিয়েছি। আমি ভয়ে ভয়ে ফিস ফিস করে বললাম আমি মিনা খালা না। উনি তখন আমাকে চিনতে পারলেন। বললেন ভুল হয়ে গেছে, তুমি কাউকে এই কথা বলবেনা। আমি বললাম, আচ্ছা। উনি বললেন আমি এখন যাই, বলে আমার উপর থেকে আস্তে আস্তে উঠতে লাগলেন।
আমি সাহস ফিরে পাইলাম। তার লম্বা মোটা ধোনটা তখন আমার ভোদার ভিতর সম্পুর্ণ ঢুকে গেছে। আমার পরিচয় পাওয়ার পর মনে হল তার ধোনটা আরো শক্ত ও ফুলে আরো মোটা হয়ে আমার ভোদার ভিতর কাপতে লাগল। তিনি স্হীর হয়ে আছেন। যেনো সিদ্বান্ত নিতে পারছেন না, উঠবেন কি উঠবেন না। এদিকে আমার ভোদাও কাম রসে ভরে উঠছে। আমার আজান্তেই আমার ভোদার ঠোট তার ধোনটাকে কামড়ে ধরছে। উনি যাই বলেও শেষপর্যন্ত আমার উপর থেকে উঠলেন না। আমার মনে হল তার ধোনটাও আমার টাইট ভোদার মজা পেয়ে গেছে।
এদিকে আমার ভোদাও তার বড় লম্বা ধোনের মজা পেয়ে ওটাকে ছাড়তে চাইছিল না মোটেও। উনি আবার বললেন আমি এখন যাই কাউকে এই কথা বলবে না। আমি আচ্ছা বলে একহাত দিয়ে ওনার পাছা চেপে ধরলাম। উনি কোমরটা একটু উচু করে ধোনটা অর্ধেক ভোদার ভিতর থেকে বাহির করলেন। আমি আমার ভোদা টাইট করে তার ধোনটা চেপে ধরে রাখলাম। উনি আর পুরোটা ধোন বাহির করলেন না। আমার কানে ফিস ফিস করে বললেন ‘কাল সকালে মেহমানদের জন্য ভাল করে নাস্তা তৈরী করবে’ বলেই কোমরটা নিচের দিকে চাপ দিলেন। তার ধোন পুরাটা আবার আমার ভোদার ভিতর ঢুকে গেল।
আমি আবারও আচ্ছা বলেই হাত দিয়ে ঠেলে তার কোমরটা উচু করে দিলাম। এমন একটা ভাব যেনো তাকে উঠিয়ে দিতেছি। তার ধোনের অর্ধেকটা আবার ভোদার ভিতর থেকে বাহির হয়ে গেল। উনি আবার কি যেন একটা কথা বলেই কোমরটা আবার নিচের দিকে চাপ দিয়ে ধোনের পুরাটা ঢুকায়ে দিলেন। আমি তখন চোদাচুদির মজা পেয়ে গেছি। এতো দিন স্বামীর ৫” ধোন এর পুচ পুচ চোদা খেয়েছি, আর আজ খালুর ৮” ধোনের গুতা খেয়ে চোদাচুদির আসল মজা পেতে লাগলাম। এই সময় বাহিরে শব্দ শুনা গেল। কেউ একজন বাথরুমে গেল। আমি ফিস ফিস করে তার কানে বললাম, এখন উঠবেন না। আমার উপর শুয়ে থাকেন, নইলে কেউ টের পেয়ে যাবে।
উনি আমার কথামত শুয়ে থাকলেন। তার ধোন আমার গুদের ভিতর তির তির করে কাপতে থাকল। আমিও তালে তালে পাল্টা কামড় দিতে থাকলাম। একটু পর উনি কোমর একটু তুলে বললেন, সে কি বাথরুম থেকে চলে গেছে। আমি বললাম ‘না’। উনি তখন কোমরটা নিচে নামালেন। তার ধোন আবার আবার ভোদার ভিতর ঢুকে গেল। কিছুক্ষন বিরতি, তালে তালে বাড়া আর মাঙের নিঃশব্দ খেলা। একটু পরে উনি আবার বললেন সে কি চলে গেছে? বলে উনি কোমরটা উপরে তুললেন। কিন্তু এইবার একটু বেশি উপরে তোলায় তার ধোনটা আমার ভোদার ভিতর থেকে পচাৎ শব্দ করে প্রায় বের হয়ে যাইতেছিল।
আমি তাড়াতাড়ি দুইপা দিয়া তার কোমর জড়াইয়া ধরে ঠেকাইলাম। উনি বললেন আহঃ, আমিও বললাম আঃ-হ-হ। তখন বললাম ‘এখন যাবেন না। সে আগে ঘুমিয়ে পড়ুক। আপনি এখানে শুয়ে থাকুন, বলে তাকে আমার বুকের উপর ধরে রাখলাম এবং আমার সব অভিজ্ঞতা দিয়া কোমরে সাগরের ঢেউ তুলিয়া পাছার মাংস শক্ত করিয়া তার ধোনটা পরিমান মত বের করিয়া ধপাশ করে একটা তলঠাপ মারলাম। উনি বেশ খুশি হলেন। ধোনটাও ভিতরে অনেকহ্মন ধরে কাপল। ডানহাতটা আমার গালে ছোয়াইয়া জিজ্ঞাস করলেন এটাকে কোথায় রাখব? আমি বাম হাত দিয়া হাতটা ধরে আমার বাম দুধের উপরে দিয়া বললাম, ‘এখানে রাখুন’।
উনি খুব শৈল্পিক ভাবে আমার বামস্তনের গোড়া থেকে হাত ঘুরাতে ঘুরাতে উপরের দিকে বুনিতে হাতের তালু দিয়া ম্যাসাজ করে পুরা দুধে একটু নির্দয় ভাবেই চাপ দিলেন। যদিও একটু ব্যাথা পাইলাম, কিন্ত্ ওদিকে আমার পুরা শরীরে ভাললাগার শির শির অনুভূতি ছড়াইয়া গেল। এই না একটা অভিজ্ঞ টেপন! ভোদায় রসের বন্যা। উনি ধাপাধাপ করে তিনচারটা ঠাপ দিলেন খুব দ্রূত। ভচ ভচ করে আওয়াজ উঠল। আমি আরামে আ-আ-আঃ-হ শব্দ করে উঠলাম। উনি তার ঠোট দিয়ে আমার ঠোট দুটি একবার গভীরভাবে চেপে ধরেই গালের সাথে গাল লাগিয়ে আমার কানের মুখ রেখে বললেন, আস্তে কেউ শুনতে পাবে। আমি নিজের ঠোট কামড়িয়ে ধরে বললাম, আচ্ছা, আপনি করেন।
এবার উনি দুই হাতে আমাকে ঘাড় থেকে কোমর পর্যন্ত তার দুই হাতে পেচিয়ে ধরে শরীরটা দিয়ে আমার শরীর চেপে ধরে শুধুমাএ তার কোমরটা টিউবওয়েলর হাতলের মত উঠা নামা করাতে লাগলেন। আর তার সাথে ধোনটাও পচ পচ পচাৎ পচাৎ শব্দ করে আমার ভোদার ভিতর যাতায়াত করতে লাগলো। এভাবে প্রায় মিনিট বিশেক ধরে আমরা এই খেলা চুপচাপ চালালাম। কোন আওয়াজ না দিয়েই আমাদের দুইজনের শরীরেই একসাথে ঝাকির পর ঝাকুনি দিয়া বীর্যপাত হল। আমি ওনার পিছনের চুল মুঠি করে ধরলাম। একজন আর একজনকে আরো জোরে জরাইয়া ধরিলাম। আঃ এই না হলে সফল সংগম!
আমার পাওদুটি বিছানায় এলাইয়া থর থর করে কাপতে লাগল। অশ্বের লিঙ্গধারী সন্যাসী খালু তৃপ্তির নিঃশ্বাস নিতে লাগলেন। ধোনমশায় ছোট হতে শুরু করল। ছামার কোনা দিয়ে রস বের হয়ে আমার পাছা, ওনার বীচি ভিজায়ে দিতেছিল। ওঠেন ধোয়াইয়া দেই। আমি আলোতে একটু দেইখাও রাখতে চাইছিলাম। ওঠার সময় চকাম চাকুম শব্দ করে লিঙ্গ যোনী আলাদা হল। গভীর মমতায় আমার হাত ধরে অন্ধকারেই বাথরুমে নিয়ে গেল। তোমারটা আগে, উনি বললেন। প্রথমে বললাম পাপ হবে, আপনি গুরুজণ। আচ্ছা ঠিক আছে বলে সায় দিলাম। উনি আমাকে দুইহাতে আস্তে আস্তে ধরে ফ্লোরে বসালেন। পেছন দিক থেকে আমাকে বুকে নিয়ে নিজেও বসলেন।
বামহাতে শাওয়ার পাইপ নিয়ে ডান হাত দিয়ে অপার স্নেহে ঘসেঘসে আমার পুরা ভোদা ধুয়ে দিলেন। আমি প্রস্রাব করে ওনারটা ধোয়ার জন্য হাতে নিলাম। ওটা আবার শক্তপোক্ত হচ্ছে। খালার চোদন ভাগ্যও চমতকার। ওনি বললেন, যাই, আমাকে মাফ করে দিও। আমাকেও মাফ করে দিয়েন, তবে বাতিটা একটু জ্বালান, একবার দেখে রাখি আমি বললাম। বাতি জ্বলে উঠতেই আমি ধাক্কা খেলাম। হা হয়ে ভাবলাম এই বিশাল জিনিষের চোদা কিভাবে আমি সহ্য করলাম! হাটু গেড়ে বসে দুই হাতে মুঠি করে ধরে একটা ছোট চুমা দিয়া বললাম, যা মাফ করে দিলাম বলে উঠে দাড়াইলাম। আমার চমচমের মত ভোদার দিকে একদৃস্টিতে ওনাকে তাকিয়ে থাকতে দেখে জিজ্ঞাস করলাম, আপনি কিছু বলবেন? উনি কথা না বলে আমার মতই হাটু গেড়ে ভোদার নাকে নাক ডুবাইয়া দীর্ঘশ্বাস ছাড়লেন, আর বললেন, তুই ও মাফ পাওয়ার যোগ্য। আজ এত বছর পরও আমি মাঝে মাঝে সেইদিনের ঘটনা মনে করে ভোদা নাড়াইয়া শান্ত হই।

Total Pageviews