Bangla rape seen

Thursday, December 26, 2013

Mami Rape News

http://bsexstori.blogspot.com/
আমার ফুল বাগান করার খুব শখ ছিল । তাই মামাবাড়ীর ছাদের
উপর টব দিয়ে আমি গোলাপের চাষ করতাম ।
মামী উচ্চমাধ্যমিক পাশ করার পর পরই
বিয়ে হয়ে যাওয়াতে পড়াশুনা ছেড়ে দিয়েছেন । বাড়ীতে কোন
কাজ নেই, তাই প্রায় সবসময় উনি আমার রুমে, আমার বিছানায়...
শুয়ে বসে থাকতেন । আমি অনেকদিন ওনাকে বলেছি, পুনরায় পড়াশুনা শুরু করতে কিন্তু, উনি বলেন এখন আর ওনার ওসব ভালো লাগে না । মামা সবসময় ব্যবসা নিয়ে ব্যস্ত থাকতেন
এবং মাঝে মাঝে দেশের বাইরেও যেতেন ১-২সপ্তাহ এর জন্য ।
মামীকে উনি খুব একটা সময় দিতেন না । আমি বুঝতে পারতাম,
মামী খুব একাকী বোধ করতেন এবং চাপা একটা কষ্ট বুকের
মধ্যে বয়ে নিয়ে বেড়াতেন কিন্ত, কাউকে কখনো প্রকাশ করতেন না । ওনার জন্য আমারও খুব খারাপ লাগত । তাই একদিন
আমি মামীকে জিঙ্গাসা করলাম, আপনার উপন্যাস পড়তে কেমন
লাগে ? উনি বললেন, উপন্যাস পড়তে ওনার খুব ভালো লাগে ।
তাই মনে মনে ঠিক করলাম, পাবলিক লাইব্রেরীর একটা কার্ড
করব এবং সেখান থেকে মামীকে ভালো ভালো উপন্যাস এনে দিব
। অন্তত তার সময়টাতো কাটবে উপন্যাস পড়ে । পরদিন কলেজ থেকে ফেরার পথে পাবলিক লাইব্রেরীতে গিয়ে গল্পের
বইয়ের জন্য একটা কার্ড করলাম এবং সমরেশ মজুমদারের
গর্ভধারিনী উপন্যাসটা মামীর জন্য নিয়ে এলাম । মামী খুব
খুশী হলেন । তারপর থেকে মামী সারাদিন আমার
বিছানাতে শুয়ে-বসে উপন্যাসের পর উপন্যাস পড়ে দিন
কাটাতে লাগলেন । আর আমিও ওনার জন্য উপন্যাস সরবরাহ করতে লাগলাম । এভাবে আমরা পরপষ্পরের
ভালো বন্ধুতে পরিণত হলাম । সম্বোধন ”আপনি” থেকে ”তুমি”
তে রুপান্তরিত হলো । মামী এখন আর তেমন একাকী বোধ করেন
না । উপন্যাস পড়ে, আমার সাথে গল্প করে তার ভালো দিন
কাটতে লাগল । কিন্তু আমার একটা সমস্যা তৈরী হলো যে,
মামী আমাকে বেশী সময় বাড়ীর বাইরে থাকতে দিতেন না । কলেজ থেকে একটু ফিরতে দেরী হলেই উনি আমার মোবাইলে ফোন
করা শুরু করতেন । যাহোক আমারও মামীর সঙ্গ ভালোই লাগত ।
নানা রকমের গল্প করতাম, আড্ডা মারতাম ।
মামী আমাকে বলতেন, তুমি যেন আবার তোমার মামার মতো হও
না । বিয়ে করে বউকে সময় দিও । আমি হেঁসে বলতাম,
আগে বিয়ে তো করি তারপর দেখব । আমি এখন মামীর সাথে অনেক ফ্রি ।bangla choti golpo অনেক কথাই
খোলামেলা আলোচনা হয় । একদিন
উনি আমাকে জিঙ্গাসা করলেন, আমি করো সাথে প্রেম
করি কিনা বা কাউকে পছন্দ করি কিনা । আমি হেঁসে বললাম,
যাঃ পড়াশুনা করে যতটুকু সময় পাই সেটাতে আমি তোমাকেই
দেই, তো প্রেম করব কখন ? প্রেম করতে হলে মেয়েদের সময় দিতে হয় বুঝলে । মামী আমার নাক চেপে দিয়ে বলতেন, তাই
নাকি মশাই !! মামী আমার গায়ে হাত দিয়ে ইয়ার্কি-ফাজলাম
ো করতেন কিন্তু আমি কখনই সেগুলিকে সিরিয়াস ভাবে নিতাম
না বা আমি তার গায়ে কখনো হাত দিতাম না ।
আসলে আমি মামীকে খুবই শ্রদ্ধা করতাম এবং বন্ধু
হিসাবে ভালোও বাসতাম । এছাড়া ওনাকে নিয়ে আমার মাথায় কখনও কোনদিন খারাপ চিন্তা আসেনি । উনি যখন আমার
বিছানাতে শুয়ে উপন্যাস পড়তেন, কখনও কখনও ওনার বুকের আঁচল
সরে যেত বা শাড়ীটা পায়ের অনেকটা উপরে উঠে প্রায় ওনার
হাঁটু পর্যন্ত দেখা যেত, কিন্তু ওনার তাতে কোনরকম ভাবালেশ
ছিল না । আর আমিও ওগুলো পাত্তা দিতাম না । এককথাই ওনার
প্রতি আমার কোন খারাপ নজর ছিল না । ব্যবসার কাজে মামা যখন ১-২ সপ্তাহ বাসায় থাকত না, তখন আমার
রুমে গভীর রাত পর্যন্ত চলত আমাদের আড্ডা । তারপর
মামী রাত ২/৩টার দিকে নিজের ঘরে গিয়ে শুতেন । এখন
মামা ২ সপ্তাহের জন্য দেশের বাইরে । তাই, গভীর রাত
পর্যন্ত আমরা আড্ডা দিতে লাগলাম । কলেজে একদিন পার্থ
নামে এক ছেলের সাথে আমার পরিচয় হলো । আলাপের একপর্যায়ে জানতে পারলাম, ও আমাদের পাড়ারই
ছেলে এবং ওদের বাড়ী আমার মামার বাড়ীর দুইটা বাড়ীর
পরে । যাহোক তারপর থেকে আমরা বন্ধু হয়ে গেলাম
এবং একসাথে কলেজে যাতায়াত করতে লাগলাম ।
এরমধ্যে একদিন ও আমাকে কলেজ
ফাঁকি দিয়ে মর্নিং শো তে একটা ইংরেজী এ্যাডাল্ট ফ্লিমও দেখাতে নিয়ে গেল । ফ্লিমটা দেখার পর শরীরের মধ্যে কেমন
যেন একটা ভাব হতে লাগল । বাসায় ফিরে দেখি মামী আমার
রুমে, আমার বিছানায় শুয়ে একটা উপন্যাস পড়ছে ।
আমাকে দেখে হেঁসে বললেন, যাও তাড়াতাড়ি গিয়ে হাতমুখ
ধুয়ে ফ্রেশ হয়ে নাও, খুব খিদে পেয়েছে, একসাথে খাব ।
কথাটি বলে উনি উপন্যাসটা বন্ধ করে আমার বিছানার উপর রেখে নীচে ডাইনিংরুমে চলে গেলেন । আমি হাতমুখ ধুয়ে ফ্রেশ
হয়ে ডাইনিংরুমে গিয়ে দেখি, পে−টে খাবার
সাজিয়ে মামী বসে আছেন । আমি যেতেই খাওয়া শুরু হলো ।
খেতে খেতে আমরা গল্প করতে লাগলাম
এবং একপর্যায়ে আমি পার্থ নামে আমার বন্ধুর
কথাটা মামীকে বললাম । মামী হেঁসে বললেন, দেখো পার্থকে পেয়ে আবার আমাকে ভুলে যেও না যেন আর
বাইরে বসে আড্ডা মেরো না । আমি বললাম,
না না তা কেনো হবে । খাওয়া শেষ করে আমি আমার
রুমে চলে এলাম, কিছুক্ষণ পরে মামীও আমার ঘরে এসে ঢুকলো ।
মামীকে বললাম, মামী, তুমি একটু আমার
টেবিলে বসে উপন্যাসটা পড়ো, আমি একটু শুয়ে নেই, শরীরটা কেমন যেন ভালো লাগছে না । মামী এসে আমার
গায়ে হাত দিয়ে বলল, কেন কি হয়েছে ? জ্বর-টর হয়নি তো ?
আমি বললাম, আরে না, মাথাটা একটু ব্যাথা করছে । মামী বলল,
তুমি শুয়ে পড় আমি বরং তোমার কপালটা একটু টিপে দেই ।
আমি বললাম, আরে না না, কপাল টিপতে হবে না । একটু
ঘুমিয়ে নিলেই ঠিক হয়ে যাবে । আসলে ঐ এ্যাডাল্ট ফ্লিমটা দেখার পর থেকেই আমার শরীরের উত্তাপ যেন
বেড়ে গিয়েছিল । কেবল ঘুরেফিরে ফ্লিমের
রগরগে দৃশ্যগুলি চোখের সামনে ভেঁসে উঠছিল ।
মামীকে আমি এই কথাগুলি বলতে পারছিলাম না । তাই
মনে করলাম, মামীকে ঘুমের কথা বললে, উনি যদি একটু ওনার
ঘরে যায় তবে, এই সুযোগে আমি আমার রুমে শুয়ে শুয়ে একটু হাত মেরে শরীরের গরমটা কমাব । কিন্তু মামী যেতে নারাজ ।
উনি বললেন, তুমি শুয়ে পড় আমি তোমার পাশে শুই । আমি বললাম,
না না তা হয় না । উনি বললেন, কেন হয় না ? অসুবিধাটা কি ?
আমি বললাম, কেউ যদি এভাবে আমাদের দেখে নেয় তবে,
ব্যাপারটা ভালো দেখাবে না । উনি বললেন, আরে বাপু কোন
অসুবিধা নেই আর তাছাড়া এখানে কে আছে দেখার মতো ? আমি বললাম, কেন কাজের মাসিটা আছেন না ? মামী বললেন,
ধুর বোকা উনি তো নীচে রান্নাঘরে রাতের জন্য রান্না করছেন
। আর উনি যদি দেখেনই তো এতে খারাপ মনে করার কি আছে ?
আমি হেঁসে বললাম, মামী, কার মনে কি আছে বলা তো যায় না ।
আমরা হয়তো খারাপ কিছু
মনে না করে দুজনে পাশাপাশি শুয়ে থাকব কিন্তু, ব্যাপারটা ওনার কাছে স্বাভাবিক নাও মনে হতে পারে ।
উনি ব্যাপারটা বুঝতে পারলেন এবং বললেন ঠিক
আছে আমি তাহলে তোমার পাশে বসে উপন্যাসটা পড়ি ।
আমি বললাম, ঠিক আছে পড় । ডিসেম্বর মাস, বেশ শীত পড়েছে ,
তাই আমি লেপটা গায়ে নিয়ে চোখ বন্ধ করে শুয়ে পড়লাম ।
কিন্তু ঘুম আসছে না । চোখের মধ্যে শুধুই সিনেমার রগরগে দৃশ্যগুলি চলে আসছে আর আমার পুরুষাঙ্গটা শক্ত
হয়ে টনটন করছে । মামী পাশে বসে থাকায় সেটাকে হাতেও
নিতে পারছি না । মামী হঠাৎ বলে উঠলেন, আজ আমার মা ফোন
করেছিলেন । আমি চোখ খুলে মামীর
দিকে তাকিয়ে জিঙ্গাসা করলাম, কেমন আছেন উনি , আসছেন
নাকি এখানে ? মামী বললেন, না- উনি আসতে পারবেন না তবে, ১সপ্তাহ পরে আমার ছোট বোন সুরভীর পরীক্ষা শেষ
হয়ে গেলে ও আসবে । আমি জিঙ্গাসা করলাম, কোন
ক্লাশে পড়ে ও ? মামী বললেন, ক্লাশ নাইনের
পরীক্ষা দিচ্ছে । কাল সকালে মামা বাড়ীতে ফিরবেন । তাই,
রাতে তাড়াতাড়ি খাওয়া শেষ করে যে যার
ঘরে গিয়ে শুয়ে পড়লাম । আমি রুমের দরজাটা বন্ধ করে, ডিম লাইটটা জ্বালিয়ে, সিনেমার দৃশ্যগুলি মনে করে, লিঙ্গের
চামড়াটা উপর-নীচ করে খেঁচতে লাগলাম । মিনিট ৫
পরে সারা শরীর কাঁপিয়ে গরম গরম ঘন বীর্য্য দিয়ে হাত
ভর্তি করে দিলাম । শরীরটা একটু ঠান্ডা হলো ।
বাথরুমে গিয়ে হাত ধুয়ে, বিছনায় এসে শুয়ে পড়লাম ।
রাতে একটা স্বপড়ব দেখে আমার ঘুম ভেঙ্গে গেল । আমি বিছানাতে উঠে বসলাম এবং হাতটা প্যান্টের
সাথে ঘষা লাগতেই কেমন ভিজে ভিজে মনে হলো ।
প্যান্টে হাত দিয়ে দেখি, লিঙ্গের জায়গাটা ভিজে জবজব
করছে এবং হাতে আঠা জাতীয় কিছু একটা লেগে হাতটা চটচট
করছে । বুঝতে পারলাম, আমার বীর্য্যস্খলন হয়েছে ।
মনে করতে চেষ্টা করলাম, স্বপ্নে কি দেখেছি । মনে পড়ল । স্বপ্নে দেখেছি, মামী আমার উদ্বত্ত লিঙ্গটা হাতে নিয়ে,
লিঙ্গের চামড়াটা উপর-নীচ
করছে এবং মাঝে মাঝে মুখে পুরে নিয়ে চুষছে , আর তাতেই
আমার লিঙ্গ দিয়ে বীর্য্য বেড়িয়ে আমার প্যান্ট ভিজে গেছে ।
মনটা খুব খারাপ হয়ে গেল মামীকে নিয়ে এহেন স্বপড়ব দেখার
জন্য । কিছুতেই মেলাতে পারলাম না, কেন আমি মামীকে নিয়ে এই জাতীয় স্বপড়ব দেখলাম । যাহোক
বিছানা থেকে নেমে বাথরুমে ঢুকে, প্যান্ট খুলে, সাবান
দিয়ে ভালো করে হাত ধুঁয়ে আবার বিছানায় এলাম।
ঘড়িতে তাকিয়ে দেখি ৫.৩০ বাজে । বাইরে এখনো অন্ধকার ।
চোখে ঘুম আসছে না । শুধু স্বপ্নের কথাটাই বার বার
মনে আসছে । এভাবে ভাবতে ভাবতে কখন আবার ঘুমিয়ে পড়েছি জানি না । ঘুম ভাঙল মামীর ডাকে ।
তাড়াতাড়ি উঠে দরজা খুলে দিলাম ।
দেখি মামী দাঁড়িয়ে আছেন বাইরে সুন্দর একটা নিস্পাপ
হাঁসি মুখে নিয়ে । বললেন, কি গো আজ কলেজে যাবে না ?
ক’টা বাজে দেখেছ ? আমি বললাম, হ্যাঁ যাবো, বলেই
তাড়াতাড়ি রুমের দেওয়াল ঘড়িটার দিকে তাকিয়ে দেখি বেলা ১১ টা বাজে । মনটা খুব খারাপ
হয়ে গেল । অনেক দেরী হয়ে গেছে । আজ আর কলেজে যেয়ে লাভ
নেই । মামী জিঙ্গাসা করলেন, কি হলো মুখটা ওমন
ভারী হয়ে গেল কেন ? বললাম, আজ কলেজের ক্লাশটা মিস্
হয়ে গেল । মামী বললেন, এককাজ করো, পার্থকে ফোন
করে দেখো ও কলেজে গেছে কিনা । তাহলে পরে গিয়ে ওর কাজ থেকে আজকের ক্লাশের নোটগুলি নিয়ে আসবে । আমি বললাম, গুড
আইডিয়া, থ্যাংক ইউ । আমি ফটাফট পার্থকে ফোন করলাম । ও
বলল, ও এখন ক্লাশে, আমাকে পরে ফোন দেবে । আমি ঠিক
আছে বলে ফোনটা রেখে দিলাম । মামী বললেন, যাও
তাড়াতাড়ি করে ফ্রেশ হয়ে নাও, সকাল থেকে এখনো কিছু খাই
নি । তুমি এলে একসাথে নাস্তা করব । আমি বললাম, সে কি ! তুমি এখনো নাস্তা করোনি কেনো ? মামী বললেন, ইচ্ছা করছিল
না তাই । আমি জিঙ্গাসা করলাম, মামা এসেছেন ? মামী বলল,
হ্যাঁ সকাল ৮টায় এসেছেন । আবার জিঙ্গাসা করলাম, কোথায়
মামা, রুমে ঘুমাচ্ছেন নাকি ? মামী বললেন, আরে না, একটু
আগে অফিসে চলে গেছেন । আমি বললাম, ঠিক
আছে তুমি নীচে যাও আমি আসছি । আমি ঝটপট করে বাথরুমে ঢুকে পড়লাম এবং স্নান সেরে, ড্রেস
করে নীচে নেমে গেলাম নাস্তা করতে । মামী আর
আমি একসাথে নাস্তা করলাম । হঠাৎ আমার
মোবাইলটা বেজে উঠল । দেখি পার্থ ফোন করেছে ।
ফোনটা রিসিভ করতেই পার্থ জিঙ্গাসা করল, কি আজ
যে কলেজে এলে না, ঘুম ভাঙেনি নাকি ? বললাম, না, উঠতে অনেক দেরী হয়ে গেছে । ও বলল, বুঝেছি গতকালের
সিনেমা দেখে সারারাত হাত মেরেছ , তাই না ? ওর
কথা শুনে কানটা আমার গরম হয়ে উঠল । কারন মামী আমার
পাশেই বসে আছেন, জানিনা শুনতে পেলেন নাকি কথাটা ।
আমি মামীর দিকে তাকিয়ে একটু ইতস্তত: হয়ে ওকে বললাম
আরে না তেমন কিছু না, এমনিতেই ঘুমটা একটু দেরীতে ভেঙেছে । আমি কথার বিষয়বস্তু পাল্টে ওকে বললাম,
পার্থ, আজকের ক্লাশের নোটগুলি আমার দরকার,
তুমি কি আমাকে আজ সেগুলি দিতে পারবে ? ও বলল, ঠিক
আছে তুমি এক কাজ কর, সন্ধ্যায় আমার বাড়ীতে চলে আস ।
আমি বললাম, ঠিক আছে, বাই । ফোনটা কেঁটে দিয়ে একটু
ভয়ে ভয়ে মামীর দিকে তাকালাম । দেখি উনি প্লেটের দিকে তাকিয়ে খেয়ে চলেছেন । আমি বললাম, কি হলো কথা বলছ
না কেন মামী ? মামী একটু রাগ রাগ ভাবে বললেন, কাল
তাহলে সিনেমা দেখতে যাওয়া হয়েছিল ? আমি তো একদম
ঘাবড়ে গেলাম । থতমতো খেয়ে বললাম, হ্যাঁ মানে ।
মামী বললেন, থাক আর মানে মানে করতে হবে না, আমি বুঝেছি,
তো আমাকে বলোনি কেন সেটা ? আমি বললাম, কি বলব বলো ? সেটা কোন ভালো কিছু না । মামী বললেন, ভালো-খারাপ
তুমি আমাকে সব কিছু বলতে পারো । আমি তোমার মামী, কিন্তু
বন্ধুও বটে, তাই নয় কি ? আমি বললাম, হ্যাঁ । উনি এবার
জিঙ্গাসা করলেন, তো কোন ফ্লিম দেখেছ ?
আমি মাথা নীচে করে বললাম, একটা ইংরেজী ফ্লিম ।
মামী ওমনি হো হো করে হেঁসে উঠলেন এবং বললেন, তুমি তাহলে অনেক বড় হয়ে গেছ দেখছি, আজকাল
ইংরেজী ছবি দেখা হচ্ছে । আমি বললাম, প্লিজ মামাকে আবার
এসব কথা বলে দিও না । মামী বললেন, আরে নারে বোকা, বলব
না । সন্ধ্যায় পার্থর বাড়ীতে গেলাম নোট আনতে ।
দেখি বাড়ীতে অন্য কেউ নেই, শুধু পার্থ একা । আমি বললাম,
তোমার মা-ভাই সব কোথায় গেছেন ? ও বলল, ওর কোন আত্মীয়ের বিয়ে, তাই ওর মা, বাবা, ভাই সবাই ওখানে গেছে,
ফিরতে রাত হবে । ও আমাকে ওর রুমে নিয়ে বসাল ।
আমি তাড়াতাড়ি নোটগুলি চাইতেই ও বলল, আরে বসো না,
এতো জলদির কি আছে ? আমি বললাম, না, বাসায়
গিয়ে নোটগুলি একটু পড়তে হবে তো তাই । ও বলল, আরে ভাই,
সারাদিন শুধু নোট পড়লেই হবে, মাঝে মাঝে একটু অন্য জিনিসও পড়ো, নাহলে তো সারাজীবন একদম বোকাই রয়ে যাবে ।
আমি বললাম, সেটা আবার কি জিনিস ? ও বলল, একটু দাঁড়াও,
বলেই পার্থ ওর বেডের ম্যাট্রেসের নীচ থেকে কিছু বই বার
করে আমার সামনে ধরল । আমি জিঙ্গাসা করলাম, কি এইগুলি ? ও
বলল, হাতে নিয়ে নিজেই দেখো না । আমি একটি বই
হাতে নিয়ে খুলে দেখি উলঙ্গ সব নর-নারীর যৌনয়িয়ার রঙ্গীন ছবি । পুরো বইটার প্রথম থেকে শেষ পর্যন্ত শুধু
নানারকম নর-নারীর বিভিনড়ব পোজের রতিয়িয়ার
চকচকে ছবি । আমার শরীরটা মূহুর্তের মধ্যে গরম হয়ে গেল ।
আমার লিঙ্গটা শক্ত হয়ে আমার প্যান্টের
সাথে চেপে বসেছে টাইট হয়ে । মনে হলো, সেটা প্যান্ট
ছিঁড়ে যেকোন সময় বাইরে বেরিয়ে আসবে । আমার মনে এক ধরনের কৌতুহল জমা হলো আর
আমি ছবি গুলি একটা একটা করে দেখতে থাকলাম ।
জীবনে এরকম বই আমি আগে কখনও দেখিনি । বুঝলাম, পার্থ
যৌনবিদ্যায় অনেক দূর এগিয়েছে । ও আমার
দিকে তাকিয়ে জিঙ্গাসা করল, কি বস্ কেমন লাগছে ,
আরো দেখবে ? আমি অবাক হয়ে জিঙ্গাসা করলাম, আরো আছে তোমার কাছে ? ও বলল, আরে আমার কাছে এইগুলির
খনি আছে, চাইলে তুমিও নিতে পারো আমার কাছ থেকে,
পরে আবার ফেরত দিয়ে দিও । আমি একেক করে অনেকগুলি বই
দেখলাম, এরমধ্যে অনেকগুলি আবার গল্পসহ মানে চটি আর কি ।
আমি বুঝতে পারছিলাম না কি করব, নেবো নাকি নেবো না ।
নিতে তো ইচ্ছে করছে কিন্তু, যদি মামীর কাছে ধরা পড়ে যাই, তবে তো সর্বনাশ । পার্থ খুবই চালু টাইপের ছেলে । ও আমার
মনের অবস্থাটা বুঝতে পারল এবং বলল, আরে কোন ভয় নেই,
নিয়ে যাও তো, এই
বয়সে পড়বে না তো কি বুড়ো হয়ে গেলে পড়বে এসব ?
আমি মনে মনে বললাম, যাহা বাহানড়ব, তাহা তিপ্পান্ন,
যা হয় হবে, একটা নিয়ে তো যাই । আমি সুন্দর ছবি ওয়ালা একটা চটি নিয়ে নিলাম । এরপর পার্থ
আমাকে ওদের ড্রয়িং রুমে নিয়ে গেল
এবং ডিভিডি তে একটা ব্লু মুভি চালিয়ে দিল ।
আমি ওকে জিঙ্গাসা করলাম, এইগুলিও আছে তোমার কাছে ? ও
হেঁসে জবাব দিল, আমি তো আর তোমার মতো স্বামী বিবেকানন্দ
নই , সব আছে আমার কাছে, তোমার যদি কখনও প্রয়োজন হয় তো নিয়ে যেও আমার কাছ থেকে । আমি বললাম, ঠিক আছে ।
তারপর মুভিটা দেখতে থাকলাম । আহ্ কি সুন্দর একটা মেয়ে,
কি তার ফিগার ! পুরো উলঙ্গ হয়ে শুয়ে আছে আর
একটা ছেলে মেয়েটির পা দুটি ফাঁক করে তার যৌনাঙ্গ
মুখে নিয়ে চুষতে আছে । মেয়েটি আরামে চোখ বন্ধ
করে আহ্ঃ আহ্ঃ করতে আছে । এদিকে আমার শরীরটাও গরম হয়ে গেল, লিঙ্গটা ভীষনভাবে ফুলে ফুলে উঠছে । মনে হচ্ছে,
লিঙ্গের মুখ থেকে লালা বেরিয়ে আন্ডারওয়্যার
টা ভিজে যাচ্ছে । পার্থ হঠাৎ বলে উঠল, কি বস্ কেমন
লাগছে ? আমি বললাম, দারুন । মন দিয়ে মেয়েটার যৌনাঙ্গ
চোষা দেখছিলাম । পার্থ হঠাৎ প্রশ্ন করল,
লাগাবে নাকি একবার । আমি ওর কথাটা ঠিক বুঝতে পারলাম না । বললাম, মানে ? ও বলল, মানে, মাগী চুদবে নাকি ?
আমি ওর কথায় অবাক হয়ে গেলাম, বললাম, যাঃ কি সব বলছ ? ও
বলল, ইয়ার্কি নয়, সত্যি বলছি,
চাইলে এখুনি এনে দিতে পারি একটা মাল, সত্যি বলতে কি আজ
মাগী চুদব বলেই মার সাথে বিয়ে বাড়ীতে যাইনি ।
আমি বললাম, বলো কি !! তুমি বাড়ীতে এনে মাগী লাগাবে ? ও বলল, হ্যাঁ তাতে কি, প্রায়ই যখন বাড়ীতে কেউ থাকে না,
আমি মাগী নিয়ে এসে লাগাই । আমি বললাম, আমি লাগাব না,
তুমি লাগালে লাগাও, আমি বরং এখন যাই । ও বলল, আরে না,
আরেকটু বস, পরে যেও । এতক্ষনে টিভির
ছেলেটা মেয়েটাকে ওর নীচে ফেলে চুদতে শুরু করে দিয়েছে,
আর মেয়েটা আহ্ঃ আহ্ঃ, ফাক মি, ফাক মি বলে চিৎকার করে যাচ্ছে । সত্যি কথা বলতে কি, আমারও তখন
মাগী লাগাতে ইচ্ছা করছিল, কিন্তু খুব ভয়ও লাগছিল, যদি কেউ
জেনে যায়, তবে মামা-মামীর কাছে মুখ দেখাব কি করে ।
পার্থ এর মধ্যে কাকে যেন ফোন করে ওর বাড়ীতে আসতে বলল ।
আমি বুঝলাম, ও কোন মেয়েকে আসতে বলেছে । এর মধ্যে আমার
মোবাইলটাও বেঁজে উঠল । দেখি মামী ফোন করেছেন । আমি ফোনটা উঠালাম, মামী জিঙ্গাসা করলেন, আর কত
দেরী হবে আসতে ? আমি বললাম, ১৫ মিনিটের মধ্যেই আসছি ।
মামী ফোন রেখে দিলেন । আমি পার্থকে বললাম, বস্ তোমার
সাথে থেকে এনজয় করতে পারলে ভালই লাগত, কিন্তু কি করব
বলো, ওদিকে মামা-মামী কি বলবে কে জানে । ও বলল,
নো প্রবলেম বস্, আরেকদিন প্রোগ্রাম বানাব যখন বাড়ীতে কেউ না থাকবে । আমি সম্মতি দিয়ে বিদায় নিলাম । বাসায়
ফিরে দেখি, মামা-মামী দুজনেই আমার জন্য অপেক্ষা করছেন
খাবার টেবিলে । আমি তাড়াতাড়ি উপরে আমার
রুমে গিয়ে নোটগুলি টেবিলে আর চটিটা আমার বেডের
নীচে রেখে নীচে নেমে এলাম খাবারের জন্য । খাবার
টেবিলে মামার সাথে অনেক কথা হলো । আমার পড়াশোনা কেমন চলছে জিঙ্গাসা করলেন । একপর্যায় মামা বললেন, তনু (আমার
নাম), আগামী সপ্তাহে আমি আর তোমার মামী একটু
গোয়া যাবো এবং ওখান থেকে মুম্বাই হয়ে তারপর ফিরব ।
ফিরতে প্রায় ১মাস লেগে যাবে । তুমি কি যাবে আমাদের
সঙ্গে ? আমি বললাম, না না, আমি যাবো না,
আপনারা বরং যেয়ে ঘুরে আসুন । আমার পড়াশুনা আছে আর তাছাড়া সামনে আমার ইয়ার ফাইনাল পরীক্ষা । মামা বললেন,
ওহ্ আচ্ছা, ঠিক আছে । তোমার খাওয়া দাওয়া বানানোর জন্য
কাজের মাসী থাকবেন আর তোমার মামীর ছোটবোন সুরভীও
আসছে আগামী সপ্তাহে, ও তোমাকে সঙ্গ দেবে এই কদিন ।
আমি বললাম, ঠিক আছে মামা, আপনারা আমাকে নিয়ে এত
চিন্তা করবেন না, আপনারা নিশ্চিন্তে গিয়ে ঘুরে আসুন । আমি খাওয়া শেষ করে, হাতমুখ ধুয়ে আমার রুমে গিয়ে পড়ার
টেবিলে বসেছি নোটগুলি নিয়ে এর মধ্যে মামী রুমে ঢুকলেন ।
বললেন, কি এতো দেরী হলো যে বাসায় ফিরতে ? আমি বললাম,
নোটগুলি বুঝে আনতে একটু দেরী হয়ে গেল । মামী বললেন,
চলো না আমাদের সাথে, খুব মজা হবে ।
আমি দুষ্টুমী করে বললাম, না আমি কাবাবের হাড্ডি হতে চাই না । মামী আমার চুল মুঠি করে ধরে বললেন, খুব পেঁকেছ না ?
আমি বললাম, যেটা সত্যি তাই বললাম । মামী খুবই অনুরোধ
করতে লাগলেন আমাকে নেবার জন্য কিন্তু, আমার যেতে মন
চাইছিল না । যাহোক মামীকে বুঝিয়ে সুঝিয়ে রাজী করালাম
আমাকে না নেওয়ার জন্যে । মামী ”গুড নাইট” বলে ওনার
রুমে চলে গেলে আমি রুমের লাইটটা নিভিয়ে দিয়ে টেবিল ল্যাম্পটা জ্বালালাম এবং বেডের নীচ থেকে চটিটা বার
করলাম । আহ্ কি সুন্দর সব ছবিগুলো । আমি এবার একটা গল্প
পড়তে শুরু করলাম । গল্পটা ছিল, প্রাইভেট টিচারের
সাথে ছাত্রীর যৌনলীলা নিয়ে । একদম রগরগে গল্প আর কি ।
গল্প পড়ে আমার অবস্থা তো চরমে । লিঙ্গ ফুলে কলাগাছ ।
আমি পাজামার দড়ি খুলে ন্যাংটো হয়ে গেলাম এবং শক্ত লিঙ্গটাকে হাতের মধ্যে নিয়ে আস্তে আস্তে টিপতে লাগলাম ।
তারপর লিঙ্গের চামড়াটা টেনে নীচে নামিয়ে দেখি, মুখ
থেকে পাতলা একটা রস বার
হয়ে আসছে এবং মুন্ডিটা ভিজে একেবারে চকচক করছে। পার্থর
বাড়ীতে ব্লু মুভি দেখে শরীরটা আগে থেকেই গরম হয়ে আছে,
তারপর চটিতে চুদাচুদির রঙ্গিন ছবি দেখে ধোনের মাল একেবারে মাথায় এসে রয়েছে । তাই
দেরী না করে ছবিগুলি দেখতে দেখতে ধোনটাকে ধরে জোরে জোরে খেঁচতে লাগলাম
এবং মিনিট দুয়েকের মধ্যে সারা শরীর কাঁপিয়ে ছলাৎ ছলাৎ
করে ঘন গরম বীর্য্য বার হয়ে ছিটকে রুমের
মেঝেতে পড়তে লাগল । বীর্য্য বার
হয়ে গেলে ধোনটা ধরে কিছুক্ষণ বসে রইলাম, শরীরটা কেমন যেন হালকা হয়ে গেল । খুব ভালো লাগছিল ।
আমি উঠে বাথরুমে গেলাম এবং ভালো করে ধোন, হাত
ধুয়ে এসে একটা টিস্যু
দিয়ে মেঝেতে পড়া বীর্য্যগুলি মুছে ফেললাম। কিছুক্ষণ পর
জলের পিপাসা লাগল । মনে করলাম, উঠে গিয়ে ডাইনিং রুম
থেকে জলের বোতল নিয়ে আসি । তাই, পাজামাটা পড়ে, দরজা খুলে নীচে ডাইনিং রুমের দিকে যাচ্ছি (ডাইনিং রুমের
যাওয়ার সিঁড়িটা মামীর রুমের পাশেই) হঠাৎ
একটা চাপা মেয়েলি কন্ঠের শব্দ শুনে থমকে গেলাম
এবং দাঁড়িয়ে বোঝার চেষ্টা করলাম,
কোথা থেকে শব্দটা আসছে । মূহুর্তেই বুঝে গেলাম,
কন্ঠটা আমার মামীর । মনে কৌতুহল জেগে উঠল, ভাবলাম দেখি না কি হয় । আস্তে আস্তে , পা টিপে টিপে মামীর দরজার
সামনে এলাম এবং কানটা বন্ধ দরজায় লাগিয়ে শোনার
চেষ্টা করলাম কথাগুলো । শুনি, মামী আহ্ঃ . . . আহ্ঃ. উ
হ্ ঃ. . .উহ্ ঃ… উম্ . . .উম্ . . .ইস্ . . .ইস্ . . . জাতীয় শব্দ করছে ।
এছাড়াও আরেকটা শব্দ কানে এলো । সেটা হচ্ছে, খাটের কচ্ কচ্
শব্দ । বুঝতে অসুবিধা হলো না ভিতরে কি চলছে । হঠাৎ নিজের শরীরের মধ্যেও একটা উত্তেজনা অনুভব করলাম । মামীর
এইধরনের শিৎকার শুনে আমি আবার কামাতুর হয়ে গেলাম ।
ধোনটা সোজা হয়ে দাঁড়িয়ে পাজামার সামনের দিকটা তাঁবু
বানিয়ে ফেলল। কল্পনা করতে লাগলাম, ভিতরের দৃশ্যটা ।
মামা, নিঃশ্চয় মামীর বুকের উপর উঠে মামীকে চুদছে ।
মামীর সুন্দর মুখ এবং শরীরটা মনে করার চেষ্টা করলাম । আসলে, মামীর শরীর নিয়ে কখনো ওইরকম ভাবে ভাবিনি । তবুও
মনে করতে চেষ্টা করলাম, এই মূহুর্তে মামীর অবস্থাটা ।
মামী নিঃশ্চয় সম্পূর্ন উলঙ্গ হয়ে, তার
সেক্সি শরীরটা দিয়ে মামাকে জড়িয়ে রেখেছেন আর মামার
প্রতিটা ঠাপ নিজের রসালো কচি গুদে নিয়ে চোখ বন্ধ
করে সুখের সাগরে ভেসে যাচ্ছেন । আর মামাও ওনার ধোনটাকে মামীর রসাল গুদের মধ্যে সম্পূর্ন
গুজে দিয়ে মামীকে চুদছেন ।
আসলে কখনো এরকমভাবে দেখিনি মামীকে । কিন্তু আজ
মনে হলো, আমার মামীর ফিগারটা খুবই চমৎকার ।
শরীরে যৌবন যেন উপচে পড়ছে । লম্বায় ৫ফুট ৩ ইঞ্চি হবে ।
মাঝারী গড়নের শরীর । নড়বত বুক, সুডৌল স্তন জোরা, কম করে হলেও ৩৪ সাইজের দুধদুটো । গভীর নাভী, হালকা মেদযুক্ত
পেট, সরু কোমড়, ভরাট পাছা । চেহারাটাও খুব মিষ্টি । গায়ের
রং উজ্জ্বল শ্যামলা । টিকালো নাক, চোখ দুটি হরিণীর মতো ।
মাথায় কোঁকড়ানো লম্বা চুল । যখন চুলের সামনের অংশ
এসে কপালের উপর পড়ে, মামীকে দেখতে অপরুপ লাগে ।
মামী যখন হাসে, তখন ওনার গালে সুন্দর টোল পড়ে । ঠোঁট জোড়া যেন গোলাপের পাঁপড়ি আর কমলার কোঁয়ার
মতো রসে ভরা । এক কথায় আমার মামী একজন আদর্শ
সেক্সী রমণী । মামাকে খুবই ভাগ্যবান মনে হলো, এরকম একজন
সুন্দরী রমণীর স্বামী হওয়ার জন্য এবং একটু একটু হিংসাও
হলো মামার উপর । সবথেকে বেশী যেটা হলো, সেটা হচ্ছে রাগ। এইরকম একজন সুন্দরী স্ত্রী ঘরে রেখে দিনের পর দিন মামা যে কি করে বাইরে থাকে, সেটা আমার ভাবতেই কষ্ট হয়। আর মামী, রাতের পর রাত একা একা উপোষী রাত কাটান,
বিছানায় শুয়ে ছটফট করেন । হঠাৎ কেমন যেন
একটা চাপা কান্নার আওয়াজ শুনতে পেলাম ।
তাহলে কি মামী কাঁদছেন ?

Total Pageviews