Bangla rape seen

Wednesday, October 16, 2013

Rumana Rape News

খালু জান আমার বিয়া ঠিক হইছে , আমি দ্যাশে যামু গা আমার বদলে আমার খালাতো বইন রুমানারে দিয়ে গেলাম ওই খুব ভালা আফনার যন্ত আত্তি করবো । হাসান সাহেব কিছু টাকা দিয়ে সালমাকে বিদায় করেদিলেন । রাতের খাবারের সময় হাসান সাহেবের সাথে রুমানার দেখা হলো।রুমানার বয়স ২০ কি ২২ হবে । ড্যাব ড্যাব ড্যাব চোখঁ, দুধ দুটো অত সুউচচ পর্বতের মতো । গায়ের রঙ দুধে আলতা।
হাসান সাহেব আশা করেন নাই নতুন কাজীর মেয়ে এত সুন্দর হবে। তিনি হকচকিয়ে গেলেন। দুধের উপর এক ঝলক চোখ বুলিয়ে বললেন , নাম কি তোর ? রুমানার উওর জী, রুমানা । বাড়ী কই ? জী কিশোরগন্জ । কয় ভাই বোন তোরা ? দুই বইন এক ভাই, রুমানা ছোট্ট করে জবাব দেয় । বিয়ে হয়েছে তোর? হাসান সাহেব জানতে চাইলেন। তার চোখ বারবার রুমানার বুকের দিকে যাচ্ছে। জী না। এক বইনের বিয়া হইছে হপায় । বাবা কি করে ? হাসান সাহেব টেবিলের নিচে তার ধনে হাত দিতে দিতে বললেন। খেত খামারী করে । জানিস তো এখন তোর কি কাজ । হ জানি বুবু কইয়া গেছে । হসান সাহেবের খাওয়া প্রায় শেষ । হাত ধুয়ে উঠে যাচ্ছেন বেড রুমের দিকে তাঁর পেছন পেছন যাচ্ছে রুমানা । জিজ্ঞেস করল আপনের আর কিছু লাগবো? হাসান সাহেব বুঝতে পারলেন তার সুযোগ নেওয়া উচিত। আমার গা টিপে দিয়ে যা
সাথে অনুগত ছাত্রীর মতো ঘাড় কাত করল রুমানা । হাসান সাহেব নিজের রুমে গিয়ে খাতে শুলেন। রুমানা তার পাশে বসে হাসান সাহেবের গা টিপে দিতে লাগলো। ঘড়িতে তখন ১২ টোর বেশী বাজে , হসান সাহেবের চোখে ঘুম নেই কিন্তু রুমানার চোখ ঘুমে টুলু টুলু । ঘুমের ঘোরে প্রায়ই সে হেলিয়ে যাচ্ছে । ঘুমের ঘোরে বেখেয়ালে রুমানার হাত পরে যায় হসান সাহেবের ধোনে । হাসান সাহেবের ধন প্রত্যাশিত আনন্দের আশায় চিড়বিড় করে ওঠে। এমনকি রুমানাও বেশ হকচকিয়ে যায় । এই ঘটনার পর হাসান সাহেবের মাথায় দুস্টু বুদ্বি চেপে বসে । তিনি রুমানাকে ধোনটা দেখিয়ে বললেন এটা একটু মালিশ করে দে তো কেমন যেন ব্যাথা ব্যাথা করছে । রুমানা কাঁপা কাঁপা হাতে সহসা ফুলে ওঠা ধন টা হাতে তুলে নিল। এদিকে পূর্ণ যুবতীর নরম হাতের ছোয়াঁতে তাঁর ধোন শক্ত বাঁশের মতো হয়ে উঠতে থাকে ধিরে ধিরে। তিনি বললেন আরাম পাচ্ছিনা। তুই বরং এটাকে আভাবে ধর। বলতে বলতে হাসান সাহেব ধোনটা বাইরে বের করে দিলেন। রুমানা আসতে আসতে ওটার মাথা চেপে ধরল। ও হালকা হালকা চাপ দিতে থাকে ধোনএর আগায়। সহসা একফোঁটা রস গরিয়ে পরে ওর হাতের উপর। বহু বছরের ক্ষুধার্ত ধোন ।
আর রুমানার ও পূর্ণ যৌবনে কামনার ঝর উঠল। ও দুই হাত দিয়ে পালা করে ধন মালিশ করতে লাগলো। হাসান সাহেব ওরদিকে চেয়ে বুঝতে পারলেন চাইলে আজ সবই সম্ভব। তিনি রুমানার বুকে হাত দিলেন। রুমানা মুখকে কিছু বলল না। শুধু স্তন দুটিকে আরও রুলিয়ে তুলার চেষ্টা করল। আসতে আসতে হাসান সাহেব তার হাতের তালুর কাজ দেখাতে লাগলেন। খানিক পর তিনি একটা দুধ জামার উপর দিয়ে বের করে আনার চেষ্টা করলেন। একটু বের হল। রুমানা হেসে এক হাত দিয়ে বাকিটা বের করে দিল। হসান সাহেব আর সহ্য করতে না পেরে রুমানার চুলের মুঠি ধরে ধোনটা ওর মুখে টুকিয়ে দেন । কিছু বলার চেস্টা করেও মুখে অত বড় ধোন থাকায় কিছু বলতে পারেনি রুমানা । তিনি ময়দা কচলানোর মতো কচলাতে থাকেন রুমানার মাইদুটোকে । কিছুক্ষন পর একটানে সেলোয়ার কামিজ খুলে ফেলেন । লাফিয়ে তার সামনে ডাবের মতো টাইট দুটি দুধ বের হয়ে এল। একটাকে মুখে পুরে চুস্তে লাগলেন আর অন্য টাকে হাতদিয়ে টিপতে লাগলেন।
প্যান্টি খুলে আবিস্কার করেন বালহীন , সুন্দর খাঁজকাটা একটি কচিঁ ভোদা । ভোদায় হাত দিয়ে দেখেন ইতিমধোই তা রসে জবজব করছে । রুমানার মুখ থেকে ধোন বের করে তিনি দুই আঙ্গুল দিয়ে আংগলি করতে থাকেন । রুমানার সুখের চিত্কারে তিনি আরো উত্তেজিত হয়ে যান । তিনি রুমানার ভোদার মুখে ধোন সেট করে এক রাম ঠাপ দেন । বেশ টাইট মনে হল। জোরে ঠাপ দিতেই রুমানা মুখ বেকিয়ে অ্যা অ্যা করে সুখের চিত্কার করতে থাকে আর দুহাত দিয়ে বিছানার চাঁদর খামচঁ ধরে । ধীরে ধীরে ঠাপের গতি বাড়ান হসান সাহেব । প্রায় ১০-১২ মিনিট ঠাপানোর পর তিনি ওকে উপরে তুলে নেন। তার গায়ের উপর বসে ভরাট নিতম্ব ঘুরিয়ে ঘুরিয়ে ঠাপ মাতে শুরু করে রুমানা।এভাবে মিনিট পাচেক আরও চলল। জল ছাড়ে রুমানা । তিনিও আর বার পাচেঁক ঠাপাতে ঠাপাতে এক হাতে রুমানার পোঁদ খামছে ধরেন অন্য হাতে দুধ কচলাতে কচলাতে মাল ছাড়েন রুমানার ভোদায় । গা এলিয়ে রুমানার তার উপর শুলে তিনি বলেন “ অনেক দিন পর তুই আমাকে এমন সুখ দিলি রে । রুমানাও বলে উঠলো আমিও জীবনে এমন মজা পাইলাম যা বলার মতন না। তার পর থেকে প্রায় নিয়মিত তিনি আর রুমানা কামনার সাগরে ভেসে যেতেন।

Total Pageviews